EVL04564882114 May Orderঅনেকবার ডেলিভারি দেওয়ার কথা বলেও দেয়া হয়নি, শেষ পর্যন্ত রিফান্ড দিবে বলেও দেওয়া হয়নি। সর্বশেষ ইভ্যালি থেকে আমাকে নভেম্বরের ২২ তারিখ কল করে বলেন আপানার প্রডাক্টটির রিফান্ড এই নভেম্বর মাসের মধ্যেই দেওয়া হবে আপনি একটা নতুন করে রিপোর্ট ইস্যু করেন। এরপরেও কয়েকবার কথা বলেছি এবং ২ বার ইভ্যালি অফিসে গিয়েও রিপোর্ট করে এসেছি।

কাস্টমার কেয়ার আর কল সেন্টার ২ টাতেই একি রকম রবটিক উত্তর পেয়েছি। তাদের ভাব টা এমন থাকে যেন মনে ২৪ ঘন্টার মধ্যে আমার ইস্যুটি সমাধান হয়ে যাবে। এই প্রডাক্ট তাদের তাদের স্টকে নেই বলেই আমাকে ৪ ৫ মাস ঘুরানোর পর রিফান্ড দিবে বলেছে অথচ একি প্রডাক্ট একি দামের ৮ মাস পর আবারো সাইক্লোন অফারে দিচ্ছে। তার মানে এখন আবার যারা কিনবে তারাও কি আমার মতই ৮ মাস পর চিল্লাইবে? তাদের আগের রিফান্ড ইস্যু নাকি যথাযথ আপডেট ছিলো না তাই এত লেট হচ্ছে। এই জন্য আমি পরবর্তীতে ইচ্ছাকৃত ভাবে এই অর্ডার টা ক্যান্সেল করি শুধুমাত্র তাদের রিফান্ড ইস্যু সিস্টেম নাকি ভালো হয়েছে এবং ৭ থেকে ৩০ দিনের মধ্যেই রিফান্ড পাওয়া যায়।

EVL00608019414 Novemberএটাও ৫০ দিন পার হয়েছে রিফান্ড ইস্যু করেছি। সিস্টেম আপডেট কোথায় হয়েছে আমার জানতে খুব ইচ্ছে হচ্ছে। নতুন Chief Operating Officer নিয়োগ দিয়ে কোন লাভ নেই যদি না আপনাদের সিস্টেম আপডেট করেন। কাল সকালে দারাজে অর্ডার করে সন্ধ্যায় দেখি অলরেডি ওদের ওয়্যারহাউজ এ শিপড হইছে। আমি আশা করছি কাল অথবা পরশুদিনের মধ্যেই পেয়ে যাবো। আমি এখানে দারাজের প্রসংশা বা ইভ্যালির নিন্দা করছি না। শুধুমাত্র এটাই বলতে চাই দারাজের মত প্রতিটা সেলার এর ডেলিভারি টাইম বাইন্ডিং করে দিন। এতে আপনাদের জন্যই ভালো হবে। আবার অনেকেই বলবে আপনি তো কম টাকায় পাচ্ছেন বা ইভ্যালির অর্ডার অনেক বেশি হয় তাই মেইনটেইন করতে টাইম লাগে। তাদের উদ্দেশ্যে বলছি আলিএক্সপ্রেস, এ্যামাজান, ফ্লিপকার্ট, ইবাই সবাই এ রকম কম টাকায় অফার দেয় এবং তাদের অর্ডার সংখ্যাও ইভ্যালির চেয়ে অনেকগুন বেশি হয়ে থাকে তারপরেও তারা তাদের টাইমলাইনের মধ্যেই ডেলিভারি বা রিফান্ড সম্পন্ন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here